নিউইয়র্কে আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র জমকালো ক্রুজ পিকনিক

নিউইয়র্কে আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র ক্রুজ পিকনিক অনুষ্ঠিত হয়েছে গত ২৩ জুন রোববার। কুইন্সের ফ্লাশিং এর ১ ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা জেটি থেকে এদিন দুপুর সাড়ে ১২ টায় স্কাই লাইন প্রিন্সেস ক্রুজটি ছেড়ে গিয়ে নদী পথে নিউইয়র্ক এর চারদিক প্রদক্ষিণ শেষে বিকেল ৫টায় আবার জেটিতে ফিরে আসে। ব্রেকফাস্ট-লাঞ্চ ছাড়াও অতিথিদের বিনোদনের জন্য ছিল বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনা। জমকালো এ নৌ-ভ্রমণে নিউইয়র্কের কমিউনিটি নেতা, রাজনীতিবিদ, ব্যবসায়ী, মিডিয়া, সংস্কৃতি কর্মী, সংগঠনের সদস্যদের পরিবার-পরিজন সহ নানা শ্রেণী-পেশার প্রায় সাড়ে ৪’শ অতিথি অংশ নেন। ক্রুজে স্থান সংকুলানের অভাবে বেশ ক’জন ক্রুজ ঘাট থেকে ফিরে যান বলে জানা গেছে।

আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনকের প্রেসিডেন্ট আবদুস শহীদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জামাল হুসেন, সহ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল রেজা স্বপন ও সংস্কৃতি কর্মী জুঁই ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন, নিউইয়র্ক স্টেট সিনেটর লুইস সিপুলভেদা, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ সালাম, উপদেষ্টা তোফায়েল চৌধুরী, অয়েল কেয়ার হেলথ প্ল্যানের সিনিয়ার ম্যানেজার সালেহ আহমেদ, মিলেনিয়াম টিভির প্রেসিডেন্ট নূর মোহাম্মদ, আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনকের সহ সভাপতি এডভোকেট নাসির উদ্দিন ও রফিকুল ইসলাম, এশিয়ান মাল্টি সার্ভিস ইনক’র প্রেসিডেন্ট অ্যান্ড সিইও সাইদুর রহমান লিংকন, তিতাস মাল্টি সার্ভিসের কর্ণধার নারী নেত্রী মেহের চৌধুরী, বাংলাদেশী-আমেরিকান কালচারাল এসোসিয়েশনের সভাপতি আব্দুল হাসিম হাসনু, সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী, আয়োজক সংগঠনের সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, কর্মকর্তা সফিকুর রহমান, মো. শরীফ হোসেন, এডভোকেট আলাউদ্দিন, মো: ইসমত আলী সহ কমিউনিটির নের্তৃবৃন্দ।

নৌ-ভ্রমণে আয়োজিত অনুষ্ঠানে কমিউনিটি সেবায় বিশেষ অবদানের জন্য বিশিষ্ট ব্যক্তিদের নিউইয়র্ক স্টেট সিনেট ও স্টেট এসেম্বলীর পক্ষ থেকে প্রক্লেমেশন ও সাইটেশন প্রদান করা হয়। নিউইয়র্ক স্টেট সিনেটর লুইস সিপুলভেদা প্রক্লেমেশন ও সাইটেশন প্রদান করেন। সম্মাননা প্রাপ্তদের মধ্যে ছিলেন এশিয়ান মাল্টি সার্ভিস ইনক’র প্রেসিডেন্ট অ্যান্ড সিইও সাইদুর রহমান লিংকন, অয়েল কেয়ার হেলথ প্ল্যানের সিনিয়ার ম্যানেজার সালেহ আহমেদ, কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস ও কর্ণফুলী ইনকাম ট্যাক্স স্কুললের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট মাহাম্মদ হাসেম, তিতাস মাল্টি সার্ভিসের কর্ণধার মেহের চৌধুরী, সাপ্তাহিক বাংলা পত্রিকা ও টাইম টিভির সিইও আবু তাহের, ইউএসএনিউজঅনলাইন.কম এবং সাপ্তাহিক জনতার কন্ঠ’র সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।