নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাব’র নতুন কমিটির অভিষেক শুক্রবার

নিউজ ডেস্ক: নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের নতুন কমিটি (২০১৮–২০১৯) এর কর্মকর্তাদের অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা হবে আগামী ১৩ জুলাই শুক্রবার সন্ধ্যায়। নিউইয়র্কের উডসাইডস্থ ‘গুলশান টেরেসে’ অনুষ্ঠিতব্য বর্নাঢ্য অভিষেক আয়োজনের সকল প্রস্তুতি চ‚ড়ান্ত করা হয়েছে।

এনওয়াইবিএ লায়ন্স ক্লাব’র ২০১৭–২০১৮ সালের এ্যাকটিং প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ সাঈদ ও সেক্রেটারি লায়ন আসেফ বারি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন,অভিষেক অনুষ্ঠানে লায়ন্স ডিষ্ট্রিক্ট ২০আর ২ –এর গভর্ণর লায়ন গুস্তাভো সানচেজ নতুন কমিটির কর্মকর্তাদের আনুষ্ঠানিকভাবে শপথ পাঠ করিয়ে অভিষিক্ত করাবেন। কনভেনর লায়ন আহসান হাবিব ও মেম্বার সেক্রেটারী লায়ন ফাহাদ চৌধুরীর তত্ত্বাবধানে একটি শক্তিশালী উপ–কমিটি অভিষেক আয়োজনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন। আমন্ত্রিত লায়ন্স ডিষ্ট্রিক্ট ক ক্লাব সদস্য ও কমিউনিটির বিশিষ্টজনদের জন্যে অভিষেক অনুষ্ঠানের শেষ পর্বে থাকবে সাংস্কৃতিক পর্ব। অভিষেক উপলক্ষ্যে লায়ন শামসুল আলম লিটন’র সম্পাদনায় একটি স্মরনিকা’ প্রকাশের কাজ এগিয়ে চলছে।

ক্লাব প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ সাঈদ ও সেক্রেটারি লায়ন একেএম রশিদের নেতৃত্বে নতুন কমিটির কর্মকর্তাদের দায়িত্বের সময়কাল গত ১ জুলাই থেকে শুরু হয়েছে,যা থাকবে ২০১৯ সালের জুন মাস পর্যন্ত।

সূত্র- নিউ প্রবাস