ফিলাডেলফিয়া তে মুসলিম সিটি ফেস্ট-২০১৮

ফয়সাল আহমেদ, ফিলাডেলফিয়া: শত সহস্ত্র তরুন-তরুনীর উপস্থিতিতে দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো মুসলিম সিটি ফেস্ট-২০১৮. ফাউন্ডার প্রেসিডেন্ট আহমেদ চৌধুরীর সভাপতিত্বে দিনভর শিশুমেলা,, ফান এন্ড লার্ন, টেলেন্ট হান্ট, কবিতা আবৃতি, কৌতুক, গান ও বক্তৃতা অনুষ্ঠিত হয়। সিটি ফেস্টে প্রায় শতাধিক স্টলে হাজারো স্থানীয় মানুষের ভিড় ছিল লক্ষণীয়। স্টলে হালাল খাবার, বুক সেন্টার, হিজাব, মেহেদী, শিশুদের খেলনা ও ছিল উল্লেখযোগ্য।

উদ্বোধনী আয়োজনে ইলেক্টেড অফিসিয়ালরা বক্তব্য রাখেন, সিটি ফেস্টে দর্শকদের দৃষ্টি কাড়ে ওয়াই সি পি মিলনায়তনে কালচারাল এন্টারটেইনমেন্ট  ইভেন্ট।  কানায় কানায় ভরে যায় হল। নাসিদ ও ইসলামী সংগীত গেয়ে মাতিয়ে রাখেন বিশ্ববরেণ্য শিল্পী ইরফান মাক্কি, রাইফ, ওয়াহেব, কারিম, ইকবাল এইচ জে, কানাডার সাঈদ, নাহা হামিদ, সিস্টার কাইলেনা ও স্থানীয় শিল্পীরা।

পুরো আয়োজনের স্পন্সর ছিল পেনি আপিল ইউএসএ, এবং মিডিয়া ও প্রমোশনাল পার্টনার ছিল আমেরিকার জনপ্রিয় চ্যানেল আই টিভি ইউএসএ। প্রতিষ্ঠাতা সভাপতি আহমদ চৌধুরীর হাতে এ্যাওয়ার্ড তুলে দেন আই টিভির সিইও মো শহিদুল্লাহ । মুসলিম সিটি ফেস্ট সুস্থ সংস্কৃতি চর্চার সহায়ক বলে বক্তারা মন্তব্য করেন।